Breaking Posts

6/trending/recent

Hot Widget

Type Here to Get Search Results !

Google Ads

আজ কোথায় কী? | বাংলাদেশ

 


[ad_1]

<![CDATA[


রাজধানীসহ সারা দেশে প্রতিদিন নানা কর্মসূচি পালন করে থাকে রাজনৈতিক দলসহ বিভিন্ন সংগঠন। রোববার (১৮ জুন) রাজধানীতে উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে কী রয়েছে, দিনের শুরুতেই তা জেনে নিতে পারেন।


প্রধানমন্ত্রীর কর্মসূচি

স্পেশাল সিকিউরিটি ফোর্সের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বেলা ১১টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে শাপলা হলে এ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। এরপর বিকেল ৫টায় সংসদ অধিবেশনে যোগ দেবেন তিনি।


 


স্বাস্থ্যমন্ত্রীর কর্মসূচি

চতুর্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচির প্রাপ্ত ফলের ওপর রিসার্চ ডিসেমিনেশন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। হোটেল ইন্টারকন্টিনেন্টালে সকাল ১০টায় এ অনুষ্ঠান শুরু হবে। এরপর বিকেল ৩টায় মহাখালীতে নিপসম অডিটোরিয়ামে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনের উদ্বোধন করবেন তিনি।


 


পরিকল্পনামন্ত্রীর কর্মসূচি

গুলশানের লেকশোর হোটেলে সিপিডি আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলবে এ অনুষ্ঠান। এরপর বিকেল ৩টায় সিক্স সিজনস হোটেলে জলবায়ুসংক্রান্ত এক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তিনি।


 


আইনমন্ত্রীর কর্মসূচি

‘১৫১তম রিফ্রেসার কোর্সের’ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন আইনমন্ত্রী আনিসুল হক। বেলা সাড়ে ১১টায় বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের সেমিনার হলে এ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।


 


স্বরাষ্ট্রমন্ত্রীর কর্মসূচি 

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের। বিকেল ৩টায় সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হবে।


 


সেতুমন্ত্রীর কর্মসূচি

সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের কাৰ্নিভাল হলে আয়োজিত এক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


 


ইসলামী আন্দোলন বাংলাদেশের কর্মসূচি

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির সৈয়দ রেজাউল করিম সরকার পতনের একদফা আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবেন। এ জন্য দুপুর ১২টায় পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.